OrdinaryITPostAd

17 ইঞ্চি এলইডি টিভির দাম কত - সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত

আপনি কি জানেন? 17 ইঞ্চি এলইডি টিভির দাম কত ও সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত? যদি আপনি না জেনে থাকেন তাহলে 17 ইঞ্চি এলইডি টিভির দাম কত পোস্টটি আপনার জন্য। আজ আমরা জানবো 17 ইঞ্চি এলইডি টিভির দাম কত এবং সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত।

আমরা অনেকেই জানি না 17 ইঞ্চি এলইডি টিভির দাম কত। বিভিন্ন জায়গায় সার্চ দিয়ে খুঁজে বের করার চেষ্টা করি। যদি আপনি খুঁজতে খুঁজতে আমাদের এই আর্টিকেলে আসেন তাহলে আপনাকে স্বাগত জানাচ্ছি। উক্ত আর্টিকেলের মাধ্যমে আপনি এলইডি টিভির দাম সম্পর্কে জানতে পারবেন।

পোস্ট সূচিপত্র : 17 ইঞ্চি এলইডি টিভির দাম কত - সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত

এলইডি টিভির বর্তমান মূল্য  

বন্ধুরা আমাদের অনেকের প্রশ্ন 17 ইঞ্চি এলইডি টিভির দাম কত? এই বিষয়ে আপনারা পরে জানতে পারবেন। প্রথমে আমরা এলইডি টিভির বর্তমান মূল্য সম্পর্কে জানব। বন্ধুরা আপনারা জেনে খুশি হবেন যে ওয়ালটন এলইডি টিভির দাম ব্যাপক হারে কমানো হয়েছে। সেই সাথে এর মানও আরো অনেক উন্নত হয়েছে। নতুন বছরে গ্রাহকদের জন্য ওয়ালটন মডেল ভেদে ৫৫০০ টাকা পর্যন্ত দাম কমিয়েছে। এই ব্যাপক মূল্য রাশের কারণে ক্ষেত্রবিশেষে সিআরটি টিভির দামে এখন পাওয়া যাচ্ছে এলইডি টিভি।

বিশ্বব্যাপী দাম কমানোর পাশাপাশি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ওয়ালটন প্যাভিলিয়নে সর্বোচ্চ ছাড় পাওয়া যাচ্ছে সাত শতাংশ। ওয়ালটন কর্তৃপক্ষ জানায় ক্রেতাদের সাধ্যের কথা চিন্তা করে 19 ইঞ্চি এলইডি টিভি এখন আগের থেকে ১৫০০ টাকা কমে মাত্র ১২,৩৫০ টাকায় পাওয়া যাচ্ছে। ২৪ ইঞ্চি এলইডি টিভি এখন পাওয়া যাচ্ছে মাত্র ১৫ হাজার ৯০০ টাকায়। দাম কমেছে ৪০০০ টাকা। 

আরো পড়ুন যমজ সন্তান কেন হয় - যমজ সন্তান কিভাবে হয়

28 ইঞ্চি এলইডি টিভির দাম ৪ হাজার ৪০০ টাকা কমিয়ে এখন নির্ধারণ করা হয়েছে মাত্র ২০ হাজার ৯০০ টাকায়। 32 ইঞ্চি এলইডি টিভির দুটি মডেলের দাম আগের চেয়ে ৩৬০০ এবং ৫৪০০ টাকা কমিয়ে বর্তমানে হয়েছে যথাক্রমে ৭৯০০ এবং ২৪ হাজার ৫০০ টাকায়। ওয়ালটন ৪০ ইঞ্চি ফুল এইচডি এলইডি টিভির দাম কমানো হয়েছে ৪৮০০ টাকা। 

এর নতুন দাম নির্ধারণ করা হয়েছে ৩৯ হাজার ৯০০ টাকা। 43 ইঞ্চি এলইডি টিভির পূর্ব মূল্য যে ৩ হাজার টাকা কমিয়ে বর্তমানে নির্ধারণ করা হয়েছে ৪৪৫০০ টাকা। এছাড়াও ৪৩ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি বর্তমান মূল্য ৫৫ হাজার টাকা। ৪৯ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির দাম ৬৯ হাজার ৯০০ টাকা এবং 55 ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির মূল্য ৮৫ হাজার ৯০০ টাকা।

ওয়ালটন 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত 

আমরা হয়তো অনেকেই ওয়ালটন 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত এই সম্পর্কে জানিনা। না জানার কারণে হয়তো আপনি খুঁজতে খুঁজতে আমাদের এখানে এসেছেন।
সেজন্য আপনাকে স্বাগত জানাই। উক্ত আর্টিকেলটির মাধ্যমে ওয়ালটন ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম কত জেনে নিব।বর্তমানে এলইডি টিভির মূল্য অনেক কমানো হয়েছে। ২৪ ইঞ্চি এলইডি টিভি ৪ হাজার টাকা মূল্য কমে বর্তমান প্রাইজ নির্ধারণ করা হয়েছে মাত্র ১৫ হাজার ৯০০ টাকায়।

32 ইঞ্চি এলইডি টিভির দাম কত  

32 ইঞ্চি এলইডি টিভির দাম কত জানেন? আমরা প্রায় সবাই জানি বর্তমানে এলইডি টিভির দাম অনেক কমানো হয়েছে। কিন্তু কত কমানো হয়েছে তা আমরা অনেকেই জানিনা। উক্ত আর্টিকেলটির মাধ্যমে ৩২ ইঞ্চি এলইডি টিভির বর্তমান দাম সম্পর্কে জেনে নিব। ৩২ ইঞ্চি এলইডি টিভির দুটি মডেল রয়েছে।একটিতে পূর্বের নামের চেয়ে ৩৬০০ টাকা কমিয়ে বর্তমানে পাচ্ছেন ২৭৯০০ টাকায়, এবং আরেকটি ৫৪০০ টাকা কমে বর্তমানে পাবেন ২৪ হাজার ৫০০ টাকায়। 

24 ইঞ্চি এলইডি টিভির দাম কত 2022 

আমরা পূর্বে জেনেছি 17 ইঞ্চি এলইডি টিভির দাম কত। এখন আমরা জানবো 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত 2022। দিনে দিনে এলইডি টিভির নতুন নতুন ভার্সন আসছে। বাজারে অনেক ব্র্যান্ডের টিভি বর্তমানে দেখা যায়। কিন্তু আমরা সাধারণত এলইডি টিভি বেশি পছন্দ করে থাকি। সাধারণত এ টিভির ডিসপ্লে 24 ইঞ্চি। র‍্যাম এবং রম যথাক্রমে ১ এবং ৮ জবি। বর্তমান সময়ের মাত্র ১২৯০০ টাকা দিয়ে আপনি এই স্মার্ট টিভি করতে পারবেন।

22 ইঞ্চি এলইডি টিভির দাম কত 

22 ইঞ্চি এলইডি টিভির দাম কত অনেকেই জানিনা। 22 ইঞ্চি এলইডি টিভির দাম কত জানার জন্য আপনি এখানে এসেছেন এজন্য আপনাকে স্বাগত জানাচ্ছি। চলুন এবারে জেনে নিই 22 ইঞ্চি এলইডি টিভির দাম কত। আপনি যদি 22 ইঞ্চি এলইডি টিভি কিনতে চান তাহলে জেনে রাখুন এলইডি টিভির দাম ব্যাপক হারে কমানো হয়েছে। 22 ইঞ্চি এলইডি টিভির দাম মাত্র ১২০০ টাকা।

14 ইঞ্চি এলইডি টিভির দাম কত 

আপনি কি 14 ইঞ্চি এলইডি টিভির দাম কত জানেন? আমাদের মাথায় অনেক ধরনের চিন্তা থাকে কোন টিভি ভালো, কোনটার দাম কত, কোনটার রেজুলেশন ভালো হবে ইত্যাদি ইত্যাদি। বর্তমানে সবার হাতে হাতে মোবাইল থাকার কারণে টিভি তেমন ব্যবহার করা হয় না। তারপরও কিছু কিছু বাড়িতে ছোট বড় নানা আকারের টিভি দেখতে পাওয়া যায়। সবচেয়ে ছোট আকারের টিভি হচ্ছে 14 ইঞ্চি। অর্থাৎ মিনিস্টার টিভির ইঞ্চি শুরু হয় 14 ইঞ্চি থেকে।

চায়না এলইডি টিভির দাম  

চায়না এলইডি টিভির দাম আমরা অনেকেই জানিনা। চায়না এলইডি টিভি দেখতে অনেক সুন্দর এবং ব্যবহার করতে পারা যায় অনেকদিন। সব চেয়ে মজার বিষয় হচ্ছে চায়না এলইডি টিভির দাম অন্যান্য স্মার্ট টিভির তুলনায় অনেক কম হয়ে থাকে। বর্তমানে এই স্মার্ট টিভি বাজারে বিক্রি হচ্ছে মাত্র ৬৬৯০ টাকায়। কোম্পানি সব ধরনের মানুষের সাধ্যের কথা চিন্তা করে এই প্রাইস রেখেছে। 

আরো পড়ুন হিজামা কিভাবে করা হয় - হিজামা কোথায় করা হয়

প্রিয় পাঠক আশা করছি আমাদের আজকের এই 17 ইঞ্চি এলইডি টিভির দাম কত ও সনি 24 ইঞ্চি এলইডি টিভির দাম কত আর্টিকেলটি পড়ে আপনাদের অনেক ভালো লেগেছে এবং অনেক কিছু জানতে ও শিখতে পেরেছেন। 17 ইঞ্চি এলইডি টিভির দাম কত আর্টিকেলটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন। এ ধরনের আরও আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। তাহলে আজ এ পর্যন্তই। কথা হবে অন্য এক আর্টিকেলে অন্য বিষয় নিয়ে। সবাই ভাল থাকবেন আল্লাহ হাফেজ। ২৩২৬১

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪